মহালছড়িতে সেনাবাহিনী ও স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ মেডিক্যাল ক্যাম্পেইন

মহালছড়িতে সেনাবাহিনী ও স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ মেডিক্যাল ক্যাম্পেইন

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি জোনের আওতাধীন ধুমনিঘাট পাড়া রাধাকৃষ্ণ মন্দির সংলগ্ন মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক পৃষ্ঠপোষকতা

পুলিশি বাধার অভিযোগ: খাগড়াছড়িতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন
লক্ষ্মীছড়ি জোনে মতবিনিময় সভা অনুষ্ঠিত, যোগদান করেছেন নতুন জোন কমান্ডার
প্রচন্ড শীতে কাপছে মানিকছড়ি: জমে উঠেছে শীত বস্ত্রের কেনাকাটা

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি জোনের আওতাধীন ধুমনিঘাট পাড়া রাধাকৃষ্ণ মন্দির সংলগ্ন মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক পৃষ্ঠপোষকতায় মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে একটি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

মেডিকেল ক্যাম্পেইনে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের মেডিক্যাল অফিসার ও মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ সম্মিলিতভাবে ২৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টা হতে বিকাল ৩টায় পর্যন্ত প্রায় ৩ শতাধিক দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করেন।

দূর্গম পাহাড়ী এলাকায় সেনাবাহিনী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এই যৌথ উদ্যোগকে স্থানীয় জনসাধারন স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন।

সেনবাহিনী সূত্রে মহালছড়ি জোন ও স্থানীয় প্রশাসন সম্মিলিতভাবে সাধারণ মানুষের পাশে থেকে উন্নত মানের জীবনযাত্রা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানান।