মহালছড়িতে স্কাউট দলকে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান

মহালছড়িতে স্কাউট দলকে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি): খাগড়াছড়ির মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের  স্কাউট দলকে  আর্থিক সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী। ১৮ জানুয়ারি বুধবার

মানবাধিকার কমিশনের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খাগড়াছড়িতে
মহালছড়িতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বসতঘর পুড়ে সর্বশান্ত খাগড়াছড়ির ৭ পরিবার
মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি): খাগড়াছড়ির মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের  স্কাউট দলকে  আর্থিক সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী।
১৮ জানুয়ারি বুধবার সকালে ৩২তম এশিয়া প্যাসিফিক রিজিওনাল একাদশ জাতীয় স্কাউট জাম্বুরিতে অংশগ্রহণের জন্য মহালছড়ি সরকারি স্কুলের  স্কাউট দলকে মহালছড়ি জোন কর্তৃক আর্থিক সহায়তা প্রদান করা হয়।
জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া স্কাউট দলকে উদ্দেশ্য করে বলেন, স্কাউটিং-এর মূল লক্ষ্য হচ্ছে শিশু, কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক, নৈতিক, বুদ্ধিবৃত্তিক এবং সামাজিক গুণাবলী উন্নয়নের মাধ্যমে তাদেরকে পরিবার, সমাজ, দেশ তথা বিশ্বের সুনাগরিক হিসেবে গড়ে তোলা।
জোন অধিনায়ক আরও বলেন, শান্তি-সম্প্রীতি বজায় রাখার উদ্দেশ্যে মহালছড়ি জোন সর্বদা নানামুখী উন্নয়নমূলক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও একইভাবে আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকবে। মহালছড়ির শিক্ষক মহল ও প্রগতিশীলরা জোনের এ ধরনের  উদ্যোগকে  সাধুবাদ জানায়।

COMMENTS