মহালছড়িতে ৬ এপিবিএন ও মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা

মহালছড়িতে ৬ এপিবিএন ও মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি মহালছড়িতে মহালছড়ি ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন( এপিবিএন) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে যৌথ উদ্যোগে একটি মেডিক

২৮ আগস্ট সীমিত আকারে খুলে দেওয়া হবে খাগড়াছড়ির পর্যটন কেন্দ্র
মানিকছড়িতে স্বাধীনতা দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়
জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে খাগড়াছড়িতে নানা কর্মসূচি

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি মহালছড়িতে মহালছড়ি ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন( এপিবিএন) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে যৌথ উদ্যোগে একটি মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। ৩০ অক্টোবর রোববার মহালছড়ির সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০ টার দিকে স্থানীয় গরীব ও দু:স্থ পরিবারের মাঝে এ চিকিৎসা সেবা দেয়া হয়।

মেডিকেল ক্যাম্পেইনে মহালছড়ি ৬ এপিবিএন এর অতিরিক্ত ডিআইজি মোঃ আওরঙ্গজেব মাহবুব নিজে উপস্থিত থেকে দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ৬ এপিবিএন এর সহকারী পুলিশ সুপার তাসলিম হুসাইন, সহকারী পুলিশ সুপার রুবেল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ কলিন্স চাকমা, ডাঃ দীপংকর ধর, ডাঃ নুনু মারমা, ডাঃ রুপময় তনচংগ্যা ও ফার্মাসিস্ট রাজীব পাল সহ অন্যান্য সহযোগীরা।

মহালছড়ি ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ যৌথভাবে সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করবে বলে জানা গেছে।

দূর্গম পাহাড়ী এলাকায় ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এই যৌথ উদ্যোগকে স্থানীয় জনসাধারন স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন। মহালছড়ি ৬ এপিবিএন মহালছড়িতে সাধারণ মানুষের নিরাপত্তার পাশাপাশি এই রকম মানবিক কাজ করে আসছে, ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানা যায়।