• June 18, 2024

মহালছড়িতে ৬ এপিবিএন ও মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা

 মহালছড়িতে ৬ এপিবিএন ও মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি মহালছড়িতে মহালছড়ি ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন( এপিবিএন) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে যৌথ উদ্যোগে একটি মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। ৩০ অক্টোবর রোববার মহালছড়ির সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০ টার দিকে স্থানীয় গরীব ও দু:স্থ পরিবারের মাঝে এ চিকিৎসা সেবা দেয়া হয়।

মেডিকেল ক্যাম্পেইনে মহালছড়ি ৬ এপিবিএন এর অতিরিক্ত ডিআইজি মোঃ আওরঙ্গজেব মাহবুব নিজে উপস্থিত থেকে দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ৬ এপিবিএন এর সহকারী পুলিশ সুপার তাসলিম হুসাইন, সহকারী পুলিশ সুপার রুবেল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ কলিন্স চাকমা, ডাঃ দীপংকর ধর, ডাঃ নুনু মারমা, ডাঃ রুপময় তনচংগ্যা ও ফার্মাসিস্ট রাজীব পাল সহ অন্যান্য সহযোগীরা।

মহালছড়ি ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ যৌথভাবে সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করবে বলে জানা গেছে।

দূর্গম পাহাড়ী এলাকায় ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এই যৌথ উদ্যোগকে স্থানীয় জনসাধারন স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন। মহালছড়ি ৬ এপিবিএন মহালছড়িতে সাধারণ মানুষের নিরাপত্তার পাশাপাশি এই রকম মানবিক কাজ করে আসছে, ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানা যায়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post