• July 24, 2024

মহালছড়ির মনাটেক গ্রামে উপজেলা প্রশাসনের মাঝে শীতবস্ত্র বিতরণ

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার “মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতি লি:”-এর সদস্যভুক্ত পরিবারের জন্য উপজেলা প্রশাসন হতে শীতবস্ত্র প্রদান করা হয়। গত ২৯ জানুয়ারী বুধবার মৎস্য সমিতির সভাপতি রতœ উজ্জল চাকমা সমিতির অন্যান্য সদস্যদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে শীতার্ত সমিতির সদস্যভুক্ত পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়া গত ৪ ফেব্রæয়ারী মঙ্গলবার মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত নিজেই মনাটেক গ্রামে গিয়ে গরীব পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাইদ। আরো উপস্থিত ছিলেন মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি রতœ উজ্জল চাকমা ও সমিতির অন্যান্য সদস্যগণ সহ গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গগণ।

মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি রতœ উজ্জল চাকমা বলেন, সুষ্ঠ বন্টনের লক্ষ্যে শীতবস্ত্র বিতরণের আগে সমিতির ব্যবস্থাপনা কমিটির সভায় গরীব সদস্যদের মধ্যে প্রাপ্যতার ভিত্তিতে তালিকা প্রস্তুত করে এ শীতবস্ত্র বিতরন করা হয়।

এছাড়াও বিতরণের জন্য সমিতির সভাপতিসহ তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে সিঙ্গিনালার কাপ্তাই পাড়া, মহামুনি পাড়া, হেডম্যান পাড়া, মনাটেক পাড়া, দেওয়ান ছড়াসহ ৬টি গ্রামের শীতার্ত গরীব সদস্য পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post