মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ’র কমিটি গঠন: সভাপতি রতন, সাধারণ সম্পাদক জসিম নির্বাচিত

মহালছড়ি প্রতিনিধি: মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ’র কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ২২ আগষ্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মহালছড়ি টাউন হল মিলনায়তনে কাউন্সিল সম্পন্ন করা হয়েছে। উক্ত কাউন্সিলে সভাপতি রতন কুমার শীল সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মো: জসিম উদ্দিন নির্বাচিত হয়েছেন।

খাগড়াছড়ির মহালছড়িতে উপজেলা আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগএর সভাপতি নিলোৎপল খীসা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, কল্যাণ মিত্র বড়ূয়া, সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা, জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, জুয়েল চাকমা, আবদুল জব্বার, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক রতন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক মো: জসিম উদ্দিন প্রমূখ।

জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সকালের অধিবেশন উদ্বোধন করেন প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিকাল আড়াইটায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়। ভোটাভোটির মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সভাপতি পদে দুজন নিলোৎপল খীসা ও রতন কুমার শীল। সভাপতি পদে নিলোৎপল খীসা পেয়েছেন ৯২ ভোট এবং রতন কুমার শীল পেয়ে ৯৯ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হন । সাধারণ সম্পাদক পদে মো: জসিম উদ্দিন ও সুলতান মাহমুদ দুই প্রার্থীর মধ্যে ১৫৩ ভোট পেয়ে মো: জসিম উদ্দিন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post