মাওলানা মোহাম্মদ আলাউদ্দিন হোসাইনী’র মৃত্যুতে শোক

ফটিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ইলামী ছাত্রসেনা ও ইসলামী ফ্রন্ট ফটিকছড়ি দক্ষিণ উপজেলা সাবেক সভাপতি এবং হযরত আহমদ উল্লাহ মাইজভান্ডারী (ক.) এর রওজা সংলগ্ন এ

সুয়াবিলে জসনে জুলুশ সম্পন্ন
মহালছড়িতে মিশ্র ফল চাষে হ্লাচিংমং চৌধুরীর সাফল্য
লামায় একই রাতে ২টি স্থানে চুরি ও ডাকাতি

ফটিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ইলামী ছাত্রসেনা ও ইসলামী ফ্রন্ট ফটিকছড়ি দক্ষিণ উপজেলা সাবেক সভাপতি এবং হযরত আহমদ উল্লাহ মাইজভান্ডারী (ক.) এর রওজা সংলগ্ন এবাদতখানার পেশ ঈমাম মাওলানা মোহাম্মদ আলাউদ্দিন হোসানী আল কাদেরী (৫৮) গত সোমবার রাত ৮টায় হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…..রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা, দুই পুত্র সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। মঙ্গলবার বাদে যোহর মাইজভান্ডার দরবার শরীফের শাহী ময়দানে এবং বাদে আছর ধর্মপুরস্থ তার নিজ বাড়িতে দুই দফা নামাজে জানাযা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি মাওলানা অধ্যক্ষ তৈয়ব আলী, সাধারণ সম্পাদক শাহজাদাগোলাম রহমান আশরাফ শাহ, ফটিকছড়ি ইসলামী ফ্রন্টের সাবেক সভাপতি জাহাংগীর আলম, মাওলানা মোহাম্মদ জসিম রেজভী, মাওলানা ওমর ফারুক আজমী, মজহারুল হক কাইছার, যুবসেনার নেতা মোহাম্মদ হোসেন উদ্দিন, ছাত্রসেনার সভাপতি সাহাদাত হোসেন কাদেরী, সাধারণ সম্পাদক আফাজ উল্লাহ, ধর্মপুর ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম, মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন ডা. সৈয়দ দিদারুল হক মাইজভান্ডারী, সৈয়দ শহিদুল হক মাইজভান্ডারী, নায়েবে মুন্তাজেম সৈয়দ আহমদ হোসেন শাহরিয়ার প্রমুখ গভীরশোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।