• May 24, 2024

মাটিরাঙ্গায় কুজেন্দ্র লাল ত্রিপুরাকে বিজয়ী করতে নৌকার  প্রচারণায় কৃষকলীগ

 মাটিরাঙ্গায় কুজেন্দ্র লাল ত্রিপুরাকে বিজয়ী করতে নৌকার  প্রচারণায় কৃষকলীগ

মাটিরাঙ্গা প্রতিনিধি: কৃষকলীগ মাটিরাঙ্গা উপজেলা ও পৌর শাখার উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

২২ ডিসেম্বর ২০২৩ সন্ধ্যায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আবদুল কুদ্দুস এর সভাপতিত্বে আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এর কৃষকলীগ সংগঠনের করনীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার সহসভাপতি ও বাংলাদেশ কৃষকলীগের স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান মোঃ ওয়ালী উল্লাহ অলি মেম্বার ।

তিনি কৃষকলীগের পৌর কমিটি গঠনের কার্যক্রম নির্বাচনের পরে অনুষ্ঠিত হবে এবং মাটিরাঙ্গায় কৃষকলীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলার আশ্বাস দিয়ে বলেছেন, এখন সময় এসেছে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান খাগড়াছড়ি আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পুনরায় বিজয়ী করার উপর গুরুত্বারোপ করেন ।

উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অলি উদ্দিন ছিদ্দিকী ফুয়াদ এর সঞ্চালনায় নির্বাচন পরিচালনায় পরামর্শমুলক বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের
শ্রম বিষয়ক সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা কৃষক লীগের স্টিয়ারিং কমিটির সদস্য, সাবেক কাউন্সিলর মোঃ আলী মিয়া, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং মাটিরঙ্গা উপজেলা কৃষকলীগের স্টিয়ারিং কমিটির সদস্য রাখাল চন্দ্র ঘরজা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা কৃষকলীগ স্টিয়ারিং কমিটির সদস্য মোঃ সাইফুল ইসলাম বাবু ।

এছাড়াও পৌর কৃষকলীগের আহবায়ক মোঃ বেলাল হোসেন,উপজেলা কৃষকলীগের আইসিটি বিষয়ক সম্পাদক রাম্রাচাই চৌধুরী রাজেন, পৌর কৃষকলীগ নেতা মোঃ হানিফ ও মোঃ কাজল মিয়া প্রমুখ বক্তব্য রাখেন ।

আালোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের সহসভাপতি মোঃ চান মিয়া, উপজেলা কৃষক লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এসএম মামুন ইসলাম রুবেল, ৫নং ওয়ার্ড কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ বশির উদ্দিন আহম্মদ, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক মোঃ কবীর হোসেন প্রমুখ ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post