মাটিরাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ত্রিপুরা যুবক আটক

মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলিসহ খজেন্দ্র ত্রিপুরা (৪০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭এর হাটহাজারী ক্যাম্পের সদস

 গুইমারা আওয়ামীলীগের শোকসভা অনুষ্ঠিত
মাটিরাঙ্গায় জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমী
গুইমারা থানা পুলিশের অভিযানে ১২ লক্ষাধিক টাকার ভারতীয় অবৈধ শাড়ি ও ঔষধ জব্দ 

মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলিসহ খজেন্দ্র ত্রিপুরা (৪০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭এর হাটহাজারী ক্যাম্পের সদস্যরা। এ সময় তার কাছ থেকে লোহার তৈরী দেশী পিস্তল ১টি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অস্ত্রসহ র‌্যারের হাতে আটক খজেন্দ্র ত্রিপুরা (৪০) মাটিরাঙ্গার তৈকাতাং হরিপুর্ন পাড়ার বাসিন্দা কিশোর চাঁন ত্রিপুরা ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭এর হাটহাজারী ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার (৬ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা পৌরসভা সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা তাকে আটক করে। তার কোমরে গুজানো একটি দেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে। আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে ৭ জানুয়ারী বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ তাকে মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করে।এ ব্যাপারে র‌্যাবের ডিএডি মো. আব্দুল মবিন বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েল করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেছেন, আটককৃত খজেন্দ্র ত্রিপুরাকে অস্ত্র মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।