মাটিরাঙ্গার বটতলীতে বঙ্গ বন্ধুর ৯৮তম জন্ম বার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গা উপজেলার বটতলীতে ৩ শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা

উন্নয়নশীল দেশের ষ্ট্যাটাস পাওয়ায় গুইমারাতে আনন্দ সোভাযাত্রা
লক্ষীছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফ (মূল) দলের সশস্ত্র সন্ত্রাসী আটক
রাঙ্গামাটির নতুন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গা উপজেলার বটতলীতে ৩ শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে আলুটিলা জুনিয়র হাই স্কুল প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে আলুটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়,আলুটিলা জুনিয়র হাই স্কুল ও আলুটিলা এবতেদায়ী মাদ্রাসার ছাত্রছাত্রীদের নিয়ে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বটতলী থেকে গাজীনগর বাজার প্রদক্ষিন শেষে বটতলী মুক্তমঞ্চের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় র‌্যালি পরবর্তী আলোচনা সভায় আলুটিলা জুনিয়র হাই স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মো: এমরান হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ হৃদয়ে লালনের মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে মন্তব্য করে আগামী প্রজন্মকে সু-শিক্ষায় শিক্ষিত করার আহবান জানান। সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, আলুটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: খাদেমুল ইসলাম, আলুটিলা জুনিয়র হাই স্কুলের প্রধান শিক্ষক মো. এরশাদুল ইসলাম ও আলুটিলা ইবতেদায়ী মাদ্রাসার সুপার মো. রফিকুল ইসলাম প্রমুখ।

সভায় আরো উপস্থিত ছিলেন ১নং পৌর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোস্তফা কামাল খোকন ও সাধারন সম্পাদক এনামুল হকসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।