খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গায় কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির মানবিক সহায়তা বিতরণ

মাটিরাঙ্গা প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রভাবে কর্মহীন হতদরিদ্র, অসহায় ও শ্রমজীবি মানুষের পাশে দাঁড়িয়েছে মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী কল্যান সমিতি। পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে কর্মহীন মানুষ যখন অর্থ সঙ্কটে ঈদ উদযাপন নিয়ে সংশয়ে রয়েছে তখন ‘মানবিক সহায়তা কর্মসূচি’র আওতায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে মাটিরাঙ্গায় কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি।
১০ মে সোমবার ঠ ব্যবসায়ী কল্যান সমিতির কার্যালয়ের সামনে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মো. রফিকুল ইসলাম নির্বাচিত শতাধিক সুবিধাভোগী কর্মহীন মানুষের মাঝে চাল, ডাল, আলু ও ভোজ্য তেল, সেমাই ও চিনি সহ মানবিক সহায়তা তুলে দেন।
খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সাধারন সম্পাদক মো: হারুন উর রশীদ ফরাজী, কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সহ-সভাপতি মো: আব্দুল অদুদ, মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সাবেক সাধারন সম্পাদক মো. আব্দুল মুনাফ, সমিতির সদস্য মো: শাহাজান, মো: খোকন, মাটিরাঙ্গা বনজ দ্রব্য আহরণ ও সরবরাহকারক সমবায় সমিতির সভাপতি মো:আমান উল্ল্যা ভুইয়া ও কাঠ ব্যবসায়ী মো. জিল্লুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
মানবিক সহায়তা বিতরণকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মো. রফিকুল ইসলাম বলেন, করোনা মহামারীর প্রথম ঢেউ শুরুর পর থেকেই কর্মহীন হতদরিদ্র ও দু:স্থ মানুষের সঙ্কট উত্তোরনে মানবিক সহায়তা নিয়ে তাদের পাশে ছিল কাঠ ব্যবসায়ী সমিতি। ভবিষ্যতেও সঙ্কটাপন্ন মানুষের পাশে থাকবে এ ব্যবসায়ী সংগঠন।