মাটিরাঙ্গায় জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমী

খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় হাজারো দর্শকের উপস্থিতিতে জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্টের পর্দা নেমেছে। প্রতিদ্বন্ধিতাপুর্ণ টুর্নামেন্টে বড়নাল স্পোর্টিং ক্লাবকে ট্রাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোমতি ফুটবল একাডেমী।

১৭ জানুয়ারি মঙ্গলবার  বিকেলে গোমতি বিকে উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে খেলায় ৯০ মিনিটে কোন দলই গোলের দেখা পায়নি। অতিরিক্ত সময়েও গোল শুন্য ড্র করার ফলে ট্রাইব্রেকারে গড়ায় ফাইনাল ম্যাচ। খেলার শুরু থেকে তারকা খোলোয়ার সমৃদ্ধ গোমতি ফুটবল একাডেমী একাধিক সুযোগ পেলেও গোলের দেখা পায়নি। ট্রাইব্রেকারে ৫-৪ গোলে বড়নাল স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোমতি ফুটবল একাডেমী। ট্রর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পায় চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমীর খেলোয়াড় আসাদ ভুইয়া।

খেলা শেষে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমীল হাতে ট্রফি ও ৪২ ইঞ্চি এলইডি টিভি এবং রানার্স আপ বড়নাল স্পোর্টিং ক্লাবকে ট্রফি ও ৩২ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে তুলে দেন ৪০ বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. সোহলে আহমেদ পিএসসি,ইঞ্জিনিয়ার্স ।   যুব সমাজকে মাদক এবং নৈতিক অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই মন্তব্য করে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. সোহলে আহমেদ পিএসসি বলেন, ভবিষ্যতেও এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করা হবে। টুর্নামেন্টের মাধ্যমে পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতির মেলবন্ধন সৃষ্টি করা হবে। এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামসুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাকারিয়া, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্লাহ, বড়নাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ, আমতলী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গনি ও গোমতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পলাশপুর হেজানের আওতাধীন পাঁচটি ইউনিয়নের ৬টি ফুটবল দল নিয়ে শুরু হয় ‘জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্ট’।

Read Previous

মাটিরাঙায় প্রেম করায় কিশোরীকে হত্যা করেছে দুলাভাই

Read Next

মহালছড়িতে স্কাউট দলকে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান