মাটিরাঙ্গায় নিরাপত্তা ও মতবিনিময় সভা: নতুন জোন কমান্ডারের দায়িত্ব গ্রহণ

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: সরকারি দায়িত্ব পালনের সীমাবদ্ধতা বজায় রেখে পার্বত্য মাটিরাঙ্গায়। এখানকার জনগোষ্ঠির আর্তসামাজিক উন্নয়ন ও সার্বিক নিরাপত্তার কা

আন্তর্জাতিক স্বীকৃতির দাবীর মধ্য দিয়ে গুইমারাতে ২৫মার্চ গণহত্যা দিবস পালিত
সাংবাদিক কামাল’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রেসক্লাবে স্মরণসভা ও দোয়া মাহফিল
মাটিরাঙ্গার তাইন্দং-তবলছড়িতে সশস্ত্র গ্রুপের ব্রাশফায়ার হামলার ঘটনায় ওয়াদুদ ভূইয়া’র তীব্র নিন্দা ও প্রতিবাদ

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: সরকারি দায়িত্ব পালনের সীমাবদ্ধতা বজায় রেখে পার্বত্য মাটিরাঙ্গায়। এখানকার জনগোষ্ঠির আর্তসামাজিক উন্নয়ন ও সার্বিক নিরাপত্তার কাজে সকলের সহযোগিতা প্রত্যাশায় নবাগত ৩০ ফিল্ড রেজিমেন্ট  আর্টিলারী‘র জোন কমান্ডার লে. কর্ণেল রাইসুল ইসলাম পিএসসি বলেন, মাটিরাঙ্গা জোনের আওতাধীন এলাকায় বসবাসরত সব শ্রেনী পেশার মানুষের সাথে মিলেমিশে আমি ও আমার ইউনিটের সবাই একসাথে কাজ করতে চাই। এ সময় যে কোন সাধারণ মানুষের সহযোগীতায় তাঁর দপ্তরের প্রবেশ দ্বার সবসময় উন্মোক্ত থাকবে বলেও প্রত্যয় ব্যক্ত করেন তিনি। ২৯ সেপ্টেম্বর বুধবার সকাল ১১ ঘটিকায় মাটিরাঙ্গা জোন সদরে আয়োজিত মাটিরাঙ্গা জোনের মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সভায় বিদায়ী ১৭ ফিল্ড আর্টিলারী রেজিমেন্ট এর জোন কমান্ডার লে. কর্ণেল মো: শামসের উদ্দিন পিএসসি তার অনুভূতি প্রকাশে বলেন, র্দীঘদিন আপনাদের সাথে কাজ করেছি, ভাল লেগেছে,এখানে নানা অভিজ্ঞতাও অর্জন হয়েছে,যা নতুন কর্মস্থলে ও ব্যক্তি জীবনে কাজে লাগানো যেতে পারে। এ সময় তার পরবর্তী কর্মস্থলের শুভ কামনায় সকলেও প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পূর্বের ইউনিটের ন্যায় নতুন ইউনিটকেও সহযোগীতা করার আহবান জানান উপস্থিত সকলের প্রতি।

সভায় নবাগত জোন কমান্ডার‘কে স্বাগত ও বিদায়ী জোন কমান্ডার‘কে শুভেচ্ছা জানান, মাটিরাঙ্গা উপজেলার সিভিল প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সাংবাদিক সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান, মো: তাজুল ইসলাম, পৌর মেয়র, মো: শামছুল হক, সাবেক উপজেলা চেযারম্যান,আবুল হোসেন,সাবেক মেয়র,আবু ইউসুফ চৌধুরী,পুলিশ ইন্সেপেক্টর জাকির হোসেন পিপিএম,মো: গিয়াস উদ্দিন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন, ইউএনও বিভিষণ কান্তি দাশ,জোনাল সিকিউরিটি অফিসার মেজর মো: মাজহারুল ইসলাম ভূঁইয়া সহ উভয় ইউনিটের পদস্থ বিভিন্ন প্রশাসনিক ব্যক্তিবর্গ ও অতিথিবৃন্দ।