খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর সদস্য সংগ্রহ চলছে

মাটিরাঙ্গা প্রতিনিধি: দেশপ্রেম, সম্প্রীতি ও উন্নয়ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় বিনোদন পার্ক জলপাহাড়ের হলরুমে এই কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি এস এম হেলাল। মোঃ ওসমান চিসতি‘র সঞ্চালনা আর পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আবদুল মজিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আনিসুজ্জামান ডালিম।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, তিন পার্বত্য জেলার মহিলা সভানেত্রী সালমা আহমেদ মৌ, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতা মোঃ সমুন, মোঃ জালাল, সাংবাদিক মোঃ আবদুর রহিম ও জগদীশ পাল প্রমুখ।

সভায় বক্তারা পার্বত্যাঞ্চলের নিরাপত্তায় আরো সেনা ক্যাম্প বৃদ্ধির দাবী জানিয়ে এন আই ডি ও জন্মনিবন্ধন ছাড়াই বাংলাদেশে অবস্থান করে রাষ্ট্রীয় সুযোগ সুবিধা নিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করার অভিযোগ করেন সন্তু লারমা বিরুদ্ধে। এ সময় সন্তু লারমাকে ৩০ হাজার বাঙালী হত্যাকারী হিসেবে চিহ্নিত করে তার ফাঁসি দেয়ার দাবী জানান তারা ।