• May 22, 2024

মাটিরাঙ্গায় পুলিশ সেবা সপ্তাহ উদযাপন

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা: নানা আয়োজনে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পুলিশ সেবা সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে মাটিরাঙ্গা থানা পুলিশের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। মাটিরাঙ্গা থানা কমপাউন্ড থেকে শোভাযাত্রাটি বের হয়ে মাটিরাঙ্গার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ বক্সের সামনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা বলেন, মাটিরাঙ্গার আইন-শৃঙ্খলা রক্ষাসহ শান্তি প্রতিষ্ঠায় পুলিশ সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক ও সন্ত্রাস নির্মুলে সর্বোচ্চ কঠোর ভূমিকা পালনে পুলিশ বদ্ধপরিকর। প্রভাবশালী কোনো মহলের অন্যায় তদবিরে মাথা নত না করতে পুলিশ সদস্যদের পরামর্শ দেন বক্তারা।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন‘র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাদারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাদারন সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার ও মাটিরাঙ্গা থানার ওসি (তদন্ত) গোলাম আফসার প্রমুখ বক্তব্য রাখেন।

বর্ণাঢ্য শোভাযাত্রায় মাটিরাঙ্গা থানায় কর্মরত পুলিশ সদস্য ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, পেশাজীবি নেতৃবৃন্দ ও কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post