মাটিরাঙ্গায় বিজিবি‘র উদ্যোগে মোটরসাইকেল চালকদের মাঝে হেলম্যাট বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: প্রত্যন্ত পাহাড়ী জনপদে দুর্ঘটনা রোধে উন্নত প্রশিক্ষনের শেষে ড্রাইভিং লাইসেন্স সংগ্রহ ও হেলমেটের যথাযথ ব্যবহারের মাধ্যমে সড়ক দূর্ঘট

রামগড়ে মুক্তিযোদ্ধার সন্তান জসিম চৌধুরীর ত্রাণ বিতরণ
জেলা পরিষদের সহায়তায় লক্ষ্মীছড়িতে ঈদ উপলক্ষে ত্রাণ বিতরণ
খাগড়াছড়িতে আইন শৃঙ্খলা: সাম্প্রদায়িক উস্কানী দিয়ে পরিবেশ বিনষ্ট করতে দেয়া হবে না-ডিসি

খাগড়াছড়ি প্রতিনিধি: প্রত্যন্ত পাহাড়ী জনপদে দুর্ঘটনা রোধে উন্নত প্রশিক্ষনের শেষে ড্রাইভিং লাইসেন্স সংগ্রহ ও হেলমেটের যথাযথ ব্যবহারের মাধ্যমে সড়ক দূর্ঘটনা প্রতিরোধ করা সম্ভব মন্তব্য করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল মো: আব্দুল্লাহ-আল-মামুন বলেছেন, ট্রাফিক আইন মেনে মোটরসাইকেল, সিএনজি সহ সবধরনের যানবাহন চালানোর অভ্যাস গড়ে তুলতে হবে। সকালে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়িতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অনুষ্ঠিত সমাবেশ শেষে মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন যামিনীপাড়া জোনের আয়োজনে তবলছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে এ সমাবেশে অনুষ্ঠিত হয়। জোন অধিনায়ক লে: কর্ণেল মো: মাহমুদুল হকের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জোন উপ-অধিনায়ক মেজর মো: রফিকুল ইসলাম, তবলছড়ি থানার পরিদর্শক মো: ইলিয়াছ, বড়নাল ইউপি চেয়ারম্যান মোঃ আলী আকবর, তবলছড়ি ইউপি চেয়ারম্যান মো: আবদুল কাদের, তাইন্দং ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির প্রমুখ। পরে স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও শিক্ষার্থীদের সাথে নিয়ে জনসচেতনতামুলক একটি র‌্যালি বের হয়ে তবলছড়ি বাজার এলাকা প্রদক্ষিন করে।