• May 24, 2024

মাটিরাঙ্গায় ভেজাল, নকল ও প্রতারণা প্রতিরোধে আলোচনা সভা

মাটিিরাঙ্গা প্রতিনিধি : সারা দেশের মতো এখন থেকে খাগড়াছড়িতে ভেজাল, নকল, প্রতারণা প্রতিরোধে আমাদের কার্যক্রম চলমান থাকবে মন্তব্য করে বাংলাদেশ ক্রেতা ভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মোঃ নুর ইসলাম বলেছেন, যারা আইনকে অমান্য করে সমাজ ও রাষ্ট্রকে বৃদ্ধাঙ্গুলী প্রদর্শনের মাধ্যমে ক্রেতা ভোক্তাদের বিভিন্ন ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করেছেন তাদের সেই ন্যায্য অধিকার নিশ্চিতের লক্ষে আমাদের এই প্রতিষ্ঠান নিরলসভাবে কাজ করে যাচ্ছে । এ সময় ন্যায্য অধিকার থেকে বঞ্চিত ক্রেতা ভোক্তাদের সু-নির্দিষ্ট তথ্য দিয়ে এই ফাউন্ডেশনের কাজে সহায়তা করার আহবান জানান তিনি।

১৫ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে মাটিরাঙ্গা পৌর হলরুমে আয়োজিত খাগড়াছড়ি জেলা কার্যালয়ের উদ্বোধনী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

বাংলাদেশ ক্রেতা ভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশনের খাগড়াছড়ি জেলা কার্যালয়ের পরিদর্শক মো: তাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের খাগড়াছড়ি জেলা কার্যালয়ের সহকারী পরিদর্শকগন ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। এ সময় সাংবাদিক সহ বিভিন্ন পেশাজীবি ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সভায় প্রতিষ্ঠানের সাথে সংষিøষ্ট ব্যক্তিবর্গদের দায়িত্ব পালন সম্পর্কিত বিভিন্ন গুরুত্বপুর্ণ পরামর্শ দেন প্রধান অতিথি । পরে প্রধান অতিথি মাটিরাঙ্গা সদর এলাকার আলম মার্কেটস্থ খাগড়াছড়ি জেলা কার্যালয় পরিদর্শন করেন এবং কার্যালয়ের বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন। এ সময় খাগড়াছড়ি কমিটির পরিদর্শক ও সহকারী পরিদর্শকগণ কার্যালয়ে উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post