• June 23, 2024

মাটিরাঙ্গায় মুক্তিযুদ্ধাদের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

 মাটিরাঙ্গায় মুক্তিযুদ্ধাদের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান
স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গায় চট্টগ্রামে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ম্যুরাল ভাংচুরের ঘটনায় স্মারক লিপি মানববন্ধন ও করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড মাটিরাঙ্গা পৌর শাখা।

২১ জুন বুধবার সকালের দিকে মাটিরাঙ্গা প্রেসক্লাবের সামনে মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবুল হাশেম এর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন , জেলা মুক্তিযোদ্ধা সাংগঠনিক কমান্ডার মো: সালামত উল্ল্যাহ। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর মানববন্ধন ও স্মারক লিপি প্রদান করেন তারা।
স্মারক লিপিতে উল্লেখ করা হয়, গত ১৪ জুন চট্টগ্রামে দেশ বাচাঁতে তারুণ্যের সমাবেশের নামে বিএনপি দেশ ধ্বংস করার সমাবেশে লিপ্ত হয়েছে। চট্টগ্রামে বিএনপির দেশ বাচাঁতে তারুণ্যের সমাবেশের নামে বিএনপির ছাত্রদল-যুবদল নেতা-কর্মীরা মিছিল নিয়ে ফিরে যাওয়ার সময় জামালখান চত্বরসহ চট্টগ্রামের বিভিন্ন স্থানে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধের বিভিন্ন সময়ের ঐতিহাসিক ছবি নিয়ে করা সমস্ত ম্যুরাল গুলো ভেঙ্গে দিয়েছে যা রাষ্ট্রদ্রোহ অপরাধের শামিল।
বক্তারা, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ম্যুরাল ভাংচুরের সাথে জড়িত বিএনপি-যুবদলের সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান তারা। মানববন্ধনে নঅন্যান্যের মধ্যে উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো: খলিলুর রহমান, জেলা সহকারী কমান্ডার হানিফ হাওলাদার, জাতীয় প্যারেড গ্রাউন্ড সদস্য মো: হানিফ মজুমদার, মাটিরাঙ্গা পৌর সন্তান কমান্ড মো: লিটন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post