• June 18, 2024

মাটিরাঙ্গায় শান্তিবাস ও পাথর বোঝাই ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

 মাটিরাঙ্গায় শান্তিবাস ও পাথর বোঝাই ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মাটিরাঙ্গায় যাত্রীবাহি বাসের সাথে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক নিহত হয়েছে। ২৬ ফেব্রুয়ারি রোববার বিকাল আনুমানিক ৩টার কিছু আগে চট্টগ্রাম-খাড়াছড়ি সড়কে সাপমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মাটিরাঙ্গার সাপমারা এলাকায় পাহাড় নামতে গিয়ে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী শান্তি পরিবহনের বাসের সাথে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পাথর বোঝাই ট্রাকটি সড়ক থেকে পাহাড়ের খাদে পড়ে যায়। এঘটনায় পাথর বোঝাই ট্রাকের চালক ঘটনাস্থলেই মারা যান। তবে তাৎক্ষনিক নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

শান্তি পরিবহন যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে আটকে গেলে বেঁচে যায় বাসে থাকা ৪০জন যাত্রী। প্রত্যক্ষদর্শী বাসের যাত্রী আব্দুল করিম বলেন, কিছু বুঝে উঠার আগেই বাসটি গাছের সাথে আটকে যায়। অপর যাত্রী কামাল উদ্দিন বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি আটকে গেলে আমরা বাসে থাকা যাত্রীরা বেঁচে যাই। একটি গাছ আমাদের বাঁচিয়ে দিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাকারিয়া বলেন, খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শান্তি পরিবহনের সাথে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক মারা গেছে। তার মরদেহ উদ্ধার করা হলেও নাম-পরিচয় জানা যায়নি। তবে এঘটনায় বড় ধরনের হতাহতের ঘটনা থেকে রক্ষা পেয়েছে সব যাত্রী।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post