• June 23, 2024

মাটিরাঙ্গায় স্বাস্থ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

 মাটিরাঙ্গায় স্বাস্থ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মাটিরাঙ্গা প্রতিনিধি: জেলার মাটিরাঙ্গা উপজেলায় আন্তর্জাতিক মানসম্পন্ন বাংলাদেশী ঔষধ কোম্পানি জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর উদ্যোগে নিবেদিত স্বাস্থ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ।

২৩ আগষ্ট বুধবার দুপুরে মাটিরাঙ্গা চৌধুরী কমিউনিটি সেন্টারে আয়োজিত এই কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর চট্টগ্রাম রিজোনাল সেলস্ ম্যানেজার মোঃ ইব্রাহীম খলীল ।

তিনি জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর আন্তর্জাতিক মানসম্পন্ন ঔষধের উপর আস্থা রাখার জন্য ফার্মাসিস্টদের প্রতি আহবান জানিয়ে কোম্পানির সর্বশেষ বাজারজাতকৃত প্রোডাক্ট সম্পর্কে সাইনটেফিক পার্ট থেকে আলোচনা করেন । এই আলোচনা মাটিরাঙ্গা উপজেলার ফার্মাসিস্ট ও ফার্মেসী ব্যবসায়ীদের নিজ নিজ কর্মক্ষেত্রে কার্যকরী অবদান রাখবে বলে মনে করেন মাটিরাঙ্গা করিম মেডিকেল হলের স্বাত্বাধিকারী ফার্মাসিস্ট অলি উদ্দিন ছিদ্দিকী ফুয়াদ ।

এসময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত কর্মশালায় অংশ গ্রহনকারী বিভিন্ন ফার্মাসিস্ট ও ফার্মেসী স্বত্বাধিকারীদের হাতে হাতে কোম্পানির পক্ষ্য থেকে আলোচনার বিষয় ভিক্তিক প্রোডাক্ট লিটারেচার সরবরাহ করা হয় ।

মাটিরাঙ্গা জমিলা ফার্মেসীর স্বত্বাধিকারী মোঃ জসিম উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালায় অংশগ্রহণ করেন, মাটিরাঙ্গা আল হুমায়রা ফার্মেসীর স্বত্বাধিকারী ফার্মাসিস্ট মোঃ রহিম উল্লাহ, নুসরাত ফার্মেসীর স্বত্বাধিকারী ফার্মাসিস্ট মোঃ হামিদুল ইসলাম, মোমিন মেডিকেল হলের স্বত্বাধিকারী ফার্মাসিস্ট মোঃ আবদুল কাদের, আল রাহী মেডিকেল হলের স্বত্বাধিকারী ফার্মাসিস্ট মোঃ তানভীর হোসেন ।

এছাড়াও কর্মশালায় ফার্মেসী মালিকদের মধ্যে প্যানাসীয়া ফার্মেসীর স্বত্বাধিকারী দুলাল বণিক, তাজ মেডিকেল হলের স্বত্বাধিকারী মোঃ শফিকুল ইসলাম মিলন, স্বর্না মেডিকেল হলের স্বত্বাধিকারী প্রদীপ রঞ্জন সাহা সহ বিভিন্ন ফার্মাসীষ্ট ও ফার্মসেী স্বত্ব্যাধিকারীগন উপস্থিত ছিলেন। জেনারেল ফার্মাসিউটিক্যালস কোম্পানি লিমিটেড এর রোরাল প্রমোশন অফিসার মোঃ মেহেদী হাসান, মাটিরাঙ্গা মেডিকেল ইনফরমেশন অফিসার নয়ন মিয়া উপস্থিত ছিলেন ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post