• June 14, 2024

মাটিরাঙ্গায় ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সমাবেশ

 মাটিরাঙ্গায় ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সমাবেশ

মাটিরাঙ্গা প্রতিনিধি: মাটিরাঙ্গা পৌর আওমীলীগের সভাপতি মোঃ হারুনুর রশিদ ফরাজী বলেছেন, ভয়াল ২১ শে আগস্ট ২০০৪ সালের এই দিনে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের শান্তিপূর্ণ জনসভা চলাকালে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লক্ষ্য করে গ্রেনেড হামলা করেছিল ।

সে সময় মহিলা আওয়ামীগ নেত্রী আইভি রহমান সহ আওয়ামী পরিবারের ২৪ জন নেতাকর্মী মৃত্যু বরণ করেছিল। বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক জিয়া এই হামলার সাথে জড়িত ছিলেন এমন অভিযোগ করে তিনি তারেক জিয়াসহ হামলার সাথে জড়িত সকল অপরাধীদের বিচারের আওতায় আনার দাবী করেন । ২১শে আাগস্ট ২০২৩ সোমবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আয়েজিত প্রতিবাদ সমাবেশে সভাপতি বক্তব্য প্রদানকালে তিনি এ সব কথা বলেছেন ।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সাধারন সম্পাদক সুবাস চাকমা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, সদু অং মারমা, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সাবেক কাউন্সিলর আলী মিয়া, উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বিমল চন্দ্র ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কীর্তিময় চাকমা, উপজেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক রাখাল চন্দ্র ঘরজা, দপ্তর সম্পাদক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক মেঃ এরশাদুজ্জামান শাহীন, পৌর আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ আলাউদ্দিন আহমেদ, পৌর ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক প্রমুখ । এর আগে উপজেলা আওয়ামী লীগ এর দলীয় কার্যালয়ের সামনে সকাল ৯ টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে প্রতিবাদ সমাবেশ এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post