• May 22, 2024

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

 মাটিরাঙ্গা উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

স্টাফ রিপোর্টার: ৬ষ্ঠ উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে মা‌টিরাঙ্গা উপজেলায় ১ম ধা‌পে নির্বাচনী প্রতীক ঘোষণা করা হ‌য়ে‌ছে।

২৩ এপ্রিল মঙ্গলবার দুপু‌রের দিকে খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মাটিরাঙ্গা উপজেলার ১১ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। ।

এ‌তে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী, মা‌টিরাঙ্গা উপ‌জেলা আওয়মীলী সহ-সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম (আনারস), যুগ্ম সাধারণ সম্পাদক ও তাইন্দং ইউ‌পি চেয়ারম‌্যান, তাজুল ইসলাম (মোটরসাইকেল), তবলছ‌ড়ি ইউনিয়ন সা‌বেক চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া (কৈ মাছ) এবং সা‌বেক মুক্তি‌যোদ্ধা জেলা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা রইছ উদ্দীনকে (দোয়াতকলম) ‌প্রতীক বরাদ্দ দেয়া হ‌য়ে‌ছে।

ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী, উপ‌জেলা আওয়মীলী‌গ সাংগঠ‌নিক সম্পাদক আলী হোসেন (চশমা), সা‌বেক ভাইচ চেয়ারম‌্যান দেলোয়ার হোসেন (মাইক), জালাল আহমেদ (তালা) এবং অনিল ত্রিপুরা বই প্রতীক এবং ম‌হিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী, বর্তমান ভাইস চেয়ারম‌্যান হাসিনা বেগম (কলসি) মনোয়ারা বেগম (হাঁস) ও আমেনা বেগম (ফুটবল) প্রতীক বরাদ্দ পেয়েছে।

প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ হাসান জানান, আগামী ৮ মে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯০ হাজার ৩শত ৮২ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৪৬ হাজার ১শত ২০ জন। মহিলা ভোটারের সংখ্যা ৪৪ হাজার ২ শত ৬২ জন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post