খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গায় বিএনপি নেতার করোনায় মৃত্যু, ওয়াদুদ ভূইয়া‘র শোক প্রকাশ

পাহাড়ের আলো: খাগড়াছড়ি জেলার  মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও তবলছড়ি ইউপির সাবেক চেয়ারম্যান আলী হোসেন বকুল ইন্তেকাল করেছেন। মঙ্গলবার (২৭ জুলাই ২০২১) দিবাগত রাত ১ টা ৩০ মিনিটে খাগড়াছড়ি সদর হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৬৮ বছর।  তিনি শ্বাসকষ্ট ও নিউমোনিয়াসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। মূত্যু কালে স্ত্রী, ৩ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মী শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

আলী হোসেন বকুল চেয়ারম্যানের মূত্যুতে সাবেক এমপি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এসময় তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বুধবার (২৮ জুলাই ২০২১) ওয়াদুদ ভূইয়ার সহকারী একান্ত সচিব (এপিএস) এ এইচ এম ফারুক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ শোক জানান।

সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া শোকবার্তায় বলেন, আলী হোসেন বকুল চেয়ারম্যান দলের একজন পরিশ্রমী ও ত্যাগী নেতা ছিলেন। তার সাথে আমার দীর্ঘদিনের রাজনৈতিক সম্পর্ক ছিলো। রাজনীতির সুখে-দুঃখে অনেক পথ এক সাথে অতিক্রম করেছি এবং দূর্গম পরিস্থিতি মোকাবেলা করেছি। যা শুধু মাত্র এখন স্মৃতি হয়ে থাকলো। তিনি মাটিরাঙ্গার তবলছড়ি  ইউনিয়নের বিভিন্ন এলাকার উন্নয়নে ও রাজনীতিতে বিশেষ ভূমিকা রেখেছেন। তার মৃত্যুতে দল একজন নিবেদিত নেতাকে হারালো। এ শূন্যতা পূরণ হবার নয়।

ওয়াদুদ ভূইয়া উক্ত শোকবার্তায় আলী হোসেন বকুল চেয়ারম্যানের জন্য দোয়া করেছেন তিনি যেনো জান্নাতবাসী হন।