খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী সমিতি: সভাপতি নির্বাচিত হওয়ার পথে রফিকুল ইসলাম

মাটিরাঙ্গা প্রতিনিধি: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচনে ভোটারদের জরিপে দ্বিতীয় বারের মতো মো: রফিকুল ইসলাম সভাপতি পদে নির্বাচিত হওয়ার পথে এগিয়ে রয়েছেন ।

কে হতে যাচ্ছেন আগামী মেয়াদে মাটিরাঙ্গার এই শীর্ষ ব্যবসায়ী সংগঠনের অভিভাবক ? তা জানতে অপেক্ষা করতে হবে আগামী ২৫ জুন সন্ধ্যা পর্যন্ত। তবে এই প্রতিনিধির নিজস্ব জরিপে অংশ গ্রহনকারী সমিতির বিভিন্ন ভোটার, নির্বাচনী বিশ্লেষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা মোঃ রফিকুল ইসলামকে-ই এগিয়ে রাখছেন নির্বাচনী মাঠে।

অভিজ্ঞ ব্যবসায়ীরা মনে করেন, বিগত মেয়াদে সভাপতি পদে অন্যান্য যারা দায়িত্বপালন করেছিলেন তাদের মতোই বর্তমান সভাপতির সাংগঠনিক কর্মকান্ড সন্তোষ জনক। এ ছাড়া মোঃ রফিকুল ইসলামের রয়েছে বাংলাদেম আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হয়ে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রতিনিধিত্ব করার অভিজ্ঞতা ও সংগঠনটি পরিচালনায় দীর্ঘদিনের অভিজ্ঞতা।

তিনি এর আগে সাধারণ সম্পাদক পদে দুই মেয়াদে ৪ বছর ও সভাপদি পদে ৩ বছর ব্যবসায়ীদের পাশে থেকে নানা সমস্যা সমাধানে কাজ করেছেন। সবসময় ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানে নিঃস্বার্থবান থেকেছেন। উপজেলার বর্তমান অবস্থা ও আগামী ৫ বছরের পথ পরিক্রমা বিবেচনায় এ কথা বলার অপেক্ষা রাখে না যে- অভিজ্ঞতা, যোগ্যতা ও ব্যবসায়ী বান্ধব মানসিকতার বিচারে এবারও সভাপতি পদে তিনিই বিজয়ের মাল্য পরিধানের গৌরব অজর্নে এগিয়ে রয়েছেন।