মাটিরাঙ্গা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মাটিরাঙ্গা প্রতিনিধি: যুক্তরাজ্যে বিএনপি-জামায়াত কর্তৃক বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ছবি অবমাননা,বাংলাদেশ দুতাবাসে হামলা কারী ও সাজাপ্রাপ্ত আসামী খুনি তারে

খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় ধানের শীষ প্রতীকের প্রচারণাকালে মারধরের অভিযোগ
চুক্তি একবার হয়েছে আর হবে না -কংজরী চৌধুরী
পানছড়ি বাজারের আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

মাটিরাঙ্গা প্রতিনিধি: যুক্তরাজ্যে বিএনপি-জামায়াত কর্তৃক বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ছবি অবমাননা,বাংলাদেশ দুতাবাসে হামলা কারী ও সাজাপ্রাপ্ত আসামী খুনি তারেক‘কে অবিলম্বে দেশে ফিরিয়ে এনে কারাগারে প্রেরণের দাবীতে মাটিরাঙ্গা সদরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ।  সোমবার সকাল ১০ টার দিকে মাটিরাঙ্গা পৌর ও কলেজ ছাত্রলীগ শাখার উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়েছে। এরপর দলীয় কার্যালয়ে একটি প্রতিবাদ সভা করেন তারা।

মাটিরাঙ্গা পৌর শাখার সাধারণ সম্পাদকের নেতৃত্ব দেয়া এই বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রেজাউল করিম রেজা । বাংলাদেশ ছাত্রলীগ মাটিরাংগা পৌর শাখা সাধারণ সম্পাদক তছলিম উদ্দিন রুবেল সঞ্চালনায় বক্তব্য রাখেন,জেলা ছাত্রলীগের সহ সম্পাদক আলী আহসান নয়ন,সাংগঠনিক সম্পাদক আলমঘীর হোসেন,মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ এর আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম,সাবেক পৌর ছাত্রলীগের আহবায়ক ওচমান গনি প্রমুখ ।

এ সময় পৌর ছাত্রলীগ শাখার, শাহিন আলম,পারভেজ মোশারফ,সাইফুল ইসলাম,আ: রশিদ ও কলেজ শাখার, আ: মান্নান,আকতার হোসেন,দুলাল মিয়া,আবু ছায়িম রাফি প্রমুখ উপস্থিত ছিলেন।