খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গা জোনে মাসিক আইন-শৃঙ্খলা সভা

মাটিরাঙ্গা প্রতিনিধি: সাম্প্রতিক সময়ে অবৈধ অস্ত্রধারী পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলোর সদস্য চাঁদাবাজরা, মাটিরাঙ্গা বাজারসহ আশে-পাশে এলাকায় চাঁদা চেয়ে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও নানা ব্যক্তিবর্গকে চিঠি দিচ্ছে মন্তব্য করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি.জি বলেছেন, কৌশলে চাঁদাবাজদের অবস্থান সম্পর্কে আইন শৃংঙ্খলা বাহিনীকে তথ্য দিলে তাদের প্রতিরোধ করে চাঁদাবাজদের আইনের আওতায় আনা সম্ভব হবে। ইয়াবায় আসক্ত হয়ে পড়ছে সমাজের কিশোর কিশোরীরা, উল্লেখ করে আগামী প্রজন্মকে রক্ষায় সমাজের সকলকে এগিয়ে আসার আহবান।

বুধবার সকাল ১১ টায় জোন সদরে মাটিরাঙ্গা জোনের উদ্যোগে আয়োজিত মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভায়  সভাপতির বক্তব্যে  তিনি এ সব কথা বলেন। এ সময় তিনি স্থানীয় এলাকার সার্বিক পরিস্থিতির আরও উন্নয়নে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ  ও প্রশাসনের সকল স্তরের সহযোগীতা কামনা করেন।

অন্যান্যের মধ্যে  বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষন কান্তি দাশ, পৌর মেয়র মোঃ শামসুল হক, মাটিরাঙ্গা কাঠব্যবসায়ী সমিতি সভাপতি মো: রফিকুল ইসলাম, পৌর ৭নং ওর্য়াড কাউন্সিলর মো: আবুল হাসেম ভুইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: আবুল হোসেন প্রমুখ। জোনের আওতাধীন এলাকার জনপ্রতিনিধি,হেডম্যান,কার্বারী, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।