মাটিরাঙ্গা জোন কর্তৃক সেলাইসহ কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন ও শীত বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যহত রেখে দেশকে এগিয়ে নিতে হবে মন্তব্য করে খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত বাংলাদেশ স

চাইথুই মারমাকে অপহরণের প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ
রামগড়ে প্রধানমন্ত্রীর দেয়া ইফতার সামগ্রী বিতরণ
অস্ত্রসহ আটকের পর হার্ডএ্যাটাকে ইউপিডিএফ সংগঠকের মৃত্যু

স্টাফ রিপোর্টার: পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যহত রেখে দেশকে এগিয়ে নিতে হবে মন্তব্য করে খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীর ২৪আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম বলেছেন, উন্নয়ন অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। যারা উন্নয়নে বাঁধা গ্রস্থ করে পাহাড় নিয়ে ষড়যন্ত্র চালাচ্ছে তাদের কঠোর হাতে দমন করা হবে।

২৪ ডিসেম্বর সকালে ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন কর্তৃক আয়োজিত সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন শেষে ২শাতাধিক হত-দরিদ্র ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিষন কান্তি দাস, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র মোঃ শামছুল হক, সদর ইউপ চেয়ারম্যান হিরণজয় ত্রিপুরা প্রমুখ। ৩মাস ব্যাপী কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণে এবার ১০জন করে প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করেন।