মাটিরাঙ্গা পিসিপি ও ডিওয়াইএফ’র নতুন কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট: বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ও গণতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ)-এর মাটিরাঙ্গা উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হ

পানছড়ির গহীন অরণ্যে বন্দুকযুদ্ধ
মানিকছড়িতে ইভটিজিং করার দায়ে বখাটে জেল হাজতে
খাগড়াছড়িতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট: বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ও গণতান্ত্রিক যুব ফোরাম(ডিওয়াইএফ)-এর মাটিরাঙ্গা উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।
২২ অক্টোবর সোমবার পিসিপি ও ডিওয়াইএফ এর যৌথ কাউন্সিলে এ কমিটি ঘোষণা করা হয়।

কাউন্সিল অধিবেশনে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে প্রদীপ ত্রিপুরাকে সভাপতি, শান্ত চাকমাকে সাধারণ সম্পাদক ও অনিমেষ চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট পিসিপি’র মাটিরাঙ্গা উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়। অপরদিকে শান্ত চাকমাকে সভাপতি, দীপন ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও ধনশা ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট গণতান্ত্রিক যুব ফোরামের মাটিরাঙ্গা উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

কাউন্সিল অধিবেশনে শান্তিময় চাকমার সভাপতিত্বে ও প্রদীপ ত্রিপুরার সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপিডিএফ-এর মাটিরাঙ্গা ইউনিট এর সংগঠক ক্যহ্লাচিং মারমা, পিসিপি’র খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক সমর চাকমা, চট্টগ্রাম মহানগর শাখার প্রতিনিধি অমিত চাকমা ও চবি প্রতিনিধি অর্পন চাকমা প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন শান্ত চাকমা। কাউন্সিল অধিবেশনের শুরুতে বীর শহীদের শ্রদ্ধা ও সম্মান জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।