খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাস্লাইড নিউজ

মাটিরাঙ্গা পৌরসভায় ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিল

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা: গণতান্ত্রিক পদ্ধতির মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় নেতৃত্ব প্রতিষ্ঠায় বদ্ধপরিকর মন্তব্য করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও  পৌর মেয়র মো: শামছুল হক বলেছেন,বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে আওয়ামীলীগ সরকারের আমলে মাটিরাঙ্গা উপজেলায় শিক্ষাসহ সকল খাতে ব্যপক উন্নয়ন সম্ভব হয়েছে।এ সময় তার সরকারের আমলে ৪নং ওয়ার্ড এলাকায় বাস্তবায়নকৃত উন্নয়নমুলক কাজের আলোকপাত করেন তিনি।  তিনি বিএনপি নেতা ওয়াদুদ ভুইয়ার সমালোচনা করে বলেন,তারা জনগনকে ধোকা দিয়ে উন্নয়নের নামে নিজেরাই অর্থ আত্বসাৎ করে সম্পদের মালিক হয়েছেন।

শুক্রবার বিকালে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেছেন। ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো: বাবুল হাওলাদারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো: কামরুল ইসলাম’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি কালা চাঁদ বণিক,সাধারণ সম্পাদক সুবাস চাকমা,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো: আলা উদ্দিন লিটন, সহ-সভাপতি জালাল আহম্মদ মজুমদার,সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মো: মোস্তফা,পৌর যুবলীগ সভাপতি মো: মোশারফ হোসেন,পৌর শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম আলম প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা,কাউন্সিলর আ: খালেক,পৌর আ: লীগ সহ-সভাপতি মো: কামাল উদ্দিন, পৌর আ: লীগ নেতা বাবুল চন্দ্র বণিক, সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনতা।

এর আগে বিকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ ফরাজী।

সন্ধ্যায় কাউন্সিল শেসে প্রধান অতিথিভোট গ্রহন শেষে  প্রধান অতিথি মো: বাবুল মিয়াকে সভাপতি ও সাধারণ সম্পাদক অলি উল্লাহকে বিজয়ী ঘোষণা করেন।