মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচন ৩ মেয়রসহ ৪০জন কাউন্সিলর ৬জন নারী কাউন্সিলর লড়বেন ভোটযুদ্ধে

 মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচন ৩ মেয়রসহ ৪০জন কাউন্সিলর ৬জন নারী কাউন্সিলর লড়বেন ভোটযুদ্ধে

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৩ মেয়রসহ ৪০জন কাউন্সিলর ৬জন নারী কাউন্সিলর লড়বেন ভোটযুদ্ধে। ১ কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

২৬ জানুয়ারি মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে খাগড়াাছড়ি জেলা নির্বাচন অফিসার ও মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ রাজু আহমেদের কাছে তার প্রার্থীতা প্রত্যাহার করেন তিনি। ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো: সুরুজ মিয়া মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

মাটিরাঙ্গা পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করবেন ৩জন। এর মধ্যে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো: শামছুল হক, বিএনপির মেয়র প্রার্থী, মো: শাহ জালাল কাজল। এছাড়া একমাত্র স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন এমএম জাহাঙ্গীর আলম। এদিকে ৯টি ওয়ার্ড থেকে ৪০ জন সাধারণ কাউন্সিলর ও ৩টি সংরক্ষিত ওয়ার্ড থেকে ৬জন নারী কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করবেন।

খাগড়াাছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো: রাজু আহমেদ জানান, মাটিরাঙ্গা পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯৬৫ জন। তার মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৮০৬ জন এবং নারী ভোটার ৯ হাজার ১৬৯ জন। মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ৫৫টি বুথে ভোট গ্রহণের কথা রয়েছে।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিস সূত্র মতে, বুধবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। আগামী ১৪ ফেব্রুয়ারি ব্যালেট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post