• July 13, 2024

মাটিরাঙ্গা বাজার দোকান মালিক সমবায় সমিতির পরিচিতি সভা

 মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার সদ্য রেজিষ্ট্রেশন প্রাপ্ত মাটিরাঙ্গা বাজার দোকান মালিক সমবায় সমিতি লি: এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে । বুধবার সন্ধ্যায় মাটিরাঙ্গা বাজারের চাল বিক্রয় গলির একটি ভবনের উপর এ সমিতির প্রথম সভা অনুষ্ঠিত হয়। মাটিরাঙ্গা বাজারের প্রবীন ব্যবসায়ী ও প্লট মালিক দীনবন্ধু বণিক এর সভাপতিত্বে আয়োজিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, আবদুল জব্বার ( ডা: জলিল) ।

প্লট মালিক ও হার্ডওয়ার ব্যবসায়ী মো: জসিম উদ্দিন এর সঞ্চালনায়  উক্ত সভায প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার মো: শফিউল আলম। তিনি উপস্থিত প্লট মালিকদের উপস্থিতি ও সমবায়ী মানসিকতা দেখে সন্তোষ প্রকাশ করেন এবং কিভাবে সমবায় সমিতির সদস্য পদ লাভ করা যায় এবং কিভাবে সমিতির কার্যক্রম পরিচালনা করতে হবে সে বিষয়ে ধারনা দেন। সমিতি সম্পর্কে বিস্তারিত জানার জন্য সরকার কর্তৃক নির্ধারিত সমিতি পরিচালনা উপ-আইন এর বই পড়ে জানার জন্য আহবান করেন।  এ সময় উপস্থিত প্লট মালিকরা  সমিতির নাম নির্বাচন যিথাযথ হয়নি বলে তা সংশোধন করার প্রস্তাব দেন। সভায় প্লট মালিকদের মধ্যে  মো: আবুল কাশেম, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: নাছির আহাম্মদ চৌধুরী,আবুল হাশেম ভুইয়া, জহির উদ্দিন ফিরোজ ও আলাউদ্দিন চৌধুরী ছাড়াও মো: শহিদুল ইসলাম সোহাগ বক্তব্য রাখেন।

এ সময় প্লট মালিকদের মধ্যে দেলোয়ার হোসেন (ধনা মিয়া),আবদুল কাদের, আ: জলিল, মো: সেলিম, জাহাঙ্গীর চৌধুরী, জাহাঙ্গীর,ছিদ্দিক মিয়া,আবু লাল দেব,আবদুর রহিম,আ: রহমান সহ প্রায় শতাধিক প্লট মালিক উপস্থিত ছিলেন । পরে সমিতির বিভিন্ন পদে থাকা বর্তমান সদস্যদের নাম ও পদবী পরিচিতি ঘোষনা করেন অনুষ্ঠানের সঞ্চালক মো: জসিম উদ্দিন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post