মাটিরাঙ্গা বিএনপি কার্যালয় ভাংচুর ও মারধর করার নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গা বিএনপি কার্যালয় ভাংচুর ও কেয়ারটেকারকে মারধর করে আওয়ামী চিহ্নিত সন্ত্রাসীরা। মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শওকত এর ন

দীঘিনালায় সন্ত্রাসী হামলায় নিহত অমরের লাশ উদ্ধার
মাটিরাঙ্গায় ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক, বিস্তারিত আসছে…
কেমন বাংলাদেশ চাই- “বিজয় অনুভূতি জানা ও ভবিষ্যত প্রস্তুতি” শীর্ষক সভা

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গা বিএনপি কার্যালয় ভাংচুর ও কেয়ারটেকারকে মারধর করে আওয়ামী চিহ্নিত সন্ত্রাসীরা। মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শওকত এর নেতৃত্বে আওয়ামী চিহ্নিত সন্ত্রাসীরা সন্ধ্যা ৬.০০ঘটিকায় বিএনপি কার্যালয়ের ভিতর ঢুকে আসবাবপত্র ভাংচুর ও কেয়ারটেকারকে মারধর করে বের করে দেয়। এ ঘটনায় খাগড়াছড়ি জেলা বিএনপি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো: আবু তালেব স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেসবার্তায় এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

খাগড়াছড়ির জেলা বিএনপির সভাপতি জনাব ওয়াদুদ ভূইয়া আওয়ামী সন্ত্রাসীদের এহেন পরিকল্পিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাম্প্রতিক সময়ে বিভিন্ন উপজেলায় আওয়ামীলীগ অফিসের সামনে নিজেদের সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে ককটেল/পেট্রোল বোমা বিষ্ফোরণের নাটক সাজিয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে গ্রেপ্তার, হয়রানি ও নির্বাচনের পরিবেশ নষ্ট করার চক্রান্ত করছে বলে প্রেসবার্তায় উল্লেক করা হয়। তিনি এসব ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহ্বান করেন।