• June 19, 2024

মাটিরাঙ্গা মডেল মসজিদে প্রথম জুমার নামাজ অনুষ্ঠিত

 মাটিরাঙ্গা মডেল মসজিদে প্রথম জুমার নামাজ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নবনির্মিত মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে প্রথম জুমার নামাজ আদায় করতে আসেন উপজেলার বিভিন্ন এলাকার হাজারো মুসল্লি।

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় উপজেলায় নবনির্মিত মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনের পর আজ শুক্রবার প্রথম জুমার নামাজ অনুষ্ঠিত হয়েছে। নামাজ আদায় করতে মুসল্লির ঢল নামে। দৃষ্টিনন্দন এ মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে নামাজ আদায় শেষে অনেক মুসল্লিকে সেলফি ও ছবি তুলতে দেখা গেছে।
শুক্রবার দুপুর সাড়ে ১২টার পর থেকেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে নামাজ আদায় করতে মসজিদটিতে উপস্থিত হতে থাকেন মুসল্লিরা। দেখতে দেখতে মসজিদের পুরো অংশ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। নিচতলা ও ওপরের তলায় হাজারো মুসল্লি একসঙ্গে জুমার নামাজ আদায় করেন। নামাজে ইমামতি করেন, মাটিরাঙ্গা মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা মো: মামুনুর রশীদ।
খুতবার আগে নবনির্মিত এ মডেল মসজিদ সম্পর্কে মাটিরাঙ্গা উপজেলা ইসলামি ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ও মডেল মসজিদ ব্যাবস্থাপনা কমিটির সদস্য সচিব মো: আল-আমিন এর সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য দেন, স্থানীয় মুসল্লী মো: ওয়ালি উল্লাহ, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: জাকারিয়া, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামসুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান প্রমুখ। সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা দৃষ্টিনন্দন ও অত্যাধুনিক মাটিরাঙ্গা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় তারা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। মাটিরাঙ্গা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রসহ সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে একসঙ্গে ৫৬০টি মডেল মসজিদ নির্মিত হচ্ছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post