• July 27, 2024

মাটিরাঙ্গা যুব উন্নয়ন কার্যালয়ের অফিস সহকারি বিল্লাল হোসেন আর নেই, শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ে কর্মরত অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর মো: বিল্লাল হোসেন আর নেই। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহে …..রাজেউন)।  মৃত্যুকালে তিনি স্ত্রী, ও আত্মীয়স্বজনসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার সকাল নিজ বাড়িতে ৮টার দিকে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত তাকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।  সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৫৫)।

বধুবার (৫ ডিসেম্বর ) মাগরিবের নামাজের পরে মরহুমের মাটিরাঙ্গা নিজ বাড়ি পাশে মুসলিম পাড়া জামে মসজিদ মাঠে জানাজা নামাজে অনুষ্ঠিত হয়। জানাজা নামাজের পরে তাকে মাটিরাঙ্গা মুসলিম পাড়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে কর্মরত অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর মো: বিল্লাল হোসেন মৃত্যুতে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভিষণ কান্তি দাশ, গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।  ব্যক্তিগত জীবনে তিনি জনপ্রিয়তা অর্জন করেছিলেন সাংস্কৃতিক, খেলাধুলা ও সুনামখ্যাত উপস্থাপক হিসেবে উল্লেখ করে শোকবার্তায় বিভিষণ কান্তি দাশ বলেন, তার মৃত্যুতে উপজেলা প্রসাশনের অপুরনীয় ক্ষতি সাধিত হয়েছে।  যা কখনোই পূরণ হবার নয়।

মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে কর্মরত অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর মো: বিল্লাল হোসেন মৃত্যুতে মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার মো: আশ্রাফ উদ্দিন ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক, রাজনৈতিক অঙ্গসংগঠন শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post