• May 24, 2024

মানবাধিকার কমিশনের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খাগড়াছড়িতে

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী খাগড়াছড়িতে পালিত হয়েছে।  ১০ জানুয়ারী বেসরকারী রেস্টুরেন্টে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া। বাংলাদেশ মানবাধিকার কমিশন, খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক সুইচিংথুই মারমার সঞ্চালনা করেন।

বাংলাদেশ মানবাধিকার কমিশন, খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি এডভোকেট মহি উদ্দিন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ঞাইসাঞ চৌধুরী, সহ-সভাপতি অংক্যমং মারমা, পনেল ব ড়ুয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পরিচিতা খীসা।

প্রধান অতিথি কল্যান মিত্র বড়ুয়া বলেন, সরকারের পাশাপাশি মানবাধিকার রক্ষায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে বাংলাদেশ মানবাধিকার কমিশন। দেশের মানুষের মানবাধিকার নিশ্চিত হলে আইন-শৃংখলা পরিস্থিতির উন্নয়ন হবে এবং দেশ উন্নত রাষ্ট্র হবার দৌড়ে আরো এগিয়ে যাবে। মানবাধিকার কর্মীরা দেশের সম্পদ উল্লেখ করে তিনি আরো বলেন, মানবাধিকার কর্মীর সংখ্যা বাড়াতে হবে এবং কর্মীদের মাধ্যমে সারা দেশের জনগণের মানবাধিকার সমুন্নত রাখার জন্য কাজ অব্যাহত রাখতে হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post