• May 24, 2024

মানিকছড়িতে নৌকা প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা’র প্রচারণা

 মানিকছড়িতে নৌকা প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা’র প্রচারণা
পাহাড়ের চাঁদাবাজি বন্ধ করতে নৌকার বিকল্প নেই
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি আসনের নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, যাঁরা পাহাড়ের মানুষের ওপর চাঁদাবাজি জারি রেখেছে, যাঁরা মানুষকে জিম্মি করে রাখছে এবং উন্নয়ন বাধাগ্রস্ত করছে; তাদের এই নির্বাচনের মাধ্যমে প্রতিহত করতে হবে।ভয়কে জয় করে সাহস নিয়ে ভোটকেন্দ্রে এসে প্রধানমন্ত্রীর নেতৃত্বে পাহাড়ে চলমান অগ্রগতি অব্যাহত রাখতে হবে
 আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বিশেষ করে এক সময়ে পিছিয়ে থাকা পার্বত্যঞ্চলের মানুষ আজ উন্নয়নের সুফল পাচ্ছে।
শান্তিচুক্তির ফলে পাহাড়ের যে শান্তি, শৃঙ্খলা ও উন্নয়নের শুরু হয়েছিল, তা আজও অব্যহত রয়েছে। শেখ হাসিনার সরকার যতদিন থাকবে ততদিন এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাবে। তাই চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা। রোবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মানিকছড়ি উপজেলার ছুদুরখীল ও মহামুনি বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।
মানিকছড়িতে এটি তার প্রথম নির্বাচনী পথসভা।
তিনি আরো বলেন, বিএনপি-জামাতের অগ্নি সন্ত্রাসের কর্মকাণ্ড এদেশের মানুষ আর দেখতে চায় না বলে সারাদেশে নৌকার জয়জয়কার। দেশের মানুষ বিএনপি-জামাতকে প্রত্যাখ্যান করেছে। তাই আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে খাগড়াছড়িবাসীর সেবা করার সুযোগ দেয়ার আহবান জানান।
পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চাইথোঅং মারমা ও ম্রাগ্য মারমা, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ জব্বার ও এডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post