মানিকছড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে চার দোকান

 মানিকছড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে চার দোকান

স্টাফ রিপোর্টার, মানিকছড়ি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার গাড়ীটানা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে তেল ও গ্যাসের দোকানসহ পুড়ে গেছে ৪টি দোকান।

২৯ এপ্রিল সোমবার দিবাগত রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিত ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা না গেলেও কমপক্ষে ২৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে উপজেলার গাড়ীটানা বাজারে মো. জসিম উদ্দীনের তেল ও গ্যাসের দোকান থেকে রাত সাড়ে ৯ টায় আগুনের সুত্রপাত ঘটে। এতে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে লক্ষ্মীছড়ি ও ফটিকছড়ি উপজেলা থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে পুড়ে যাওয়া ৪টি দোকানের প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করেন ইউপি চেয়ারম্যান ও বাজার ব্যবসায়ী মো. আবদুল মতিন।

ক্ষতিগ্রস্ত মো. জসিম উদ্দীন বলেন, ‘ঠিক কিভাবে দোকানে আগুন ধরল তা বুঝে উঠতে পারিনি। নগদ ৩ লাখ টাকা, ১০ ড্রাম তেল ও বেশ কয়কটি গ্যাসসিলেন্ডার পুড়ে যাওয়ায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি সম্মুখীন হয়ে আমি এখন নিঃস্ব’! এ রিপোর্ট লেখা পর্যন্ত সাড়ে ১০ টায় ফায়ার সার্ভিসের কর্মীরা পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

ঘটনার পরপরই মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়া, জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post