খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে মালামাল বোঝাই জীপ উল্টে ২ছাত্রের করুণ মৃত্যু

মানিকছড়ি প্রতিনিধি: জেলার মানিকছড়ি উপজেলার হাতিমুড়া- ডলু সড়কে আনারস বোঝাই জীপ উল্টে ঘটনাস্থলে ২শিশু শ্রমিক(ছাত্র) নিহত হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত ১ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হাতিমুড়া-ডলু সড়কের উত্তর ডলু পাড়ায় সোমবার দুপুর সাড়ে ১২ টার পর আনারস বোঝাই জীপ হাতিমুড়া বাজারে আসার পথে উঁচু টিলা উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়।
এতে জীপ গাড়ী পেছনের দিকে ছুঁটে গিয়ে কয়েকবার উল্টে গিয়ে গাড়ীতে থাকা শ্রমিক ও কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র রাজু মারমা(১৫)পিতা-চাইথোয়াই মারমা, গ্রাম-ডেপুয়া পাড়া   ও  ওসমানপল্লী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপনী ছাত্র উগ্যজাই মারমা(১২) ,পিতা, -হ্যাংল্লা মারমা, গ্রাম হাতিমুড়া গাড়ীচাপায় ঘটনাস্থলে মারা যায়।  এ ঘটনায় গুরুতর আহত রাসাই মারমা (৩৫), থোয়াইচাই মারমা, সাং- ফকিরনালাকে স্থানীয়রা উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে  চিকিৎসক ডা. মহি উদ্দীন প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে হতাহতের খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত জীপ ও লাশ উদ্ধারে সরজমিনে যায়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহনূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ও গাড়ী উদ্ধারে পুলিশ কাজ করছে