• May 22, 2024

মানিকছড়িতে মেধাবী শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ তুলে দিলেন একতা যুব সংঘ

 মানিকছড়িতে মেধাবী শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ তুলে দিলেন একতা যুব সংঘ

মানিকছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বড়ডলু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী ও অসহায় পরিবারের সন্তান জাহানারা বেগমের পাশে দাঁড়িয়েছেন উপজেলার মানবিক ও ক্রীড়া সংগঠন একতা যুব সংঘ।

সোমবার সকাল সাড়ে ১১টায় প্রধান শিক্ষক মো. বশির আহম্মদের উপস্থিতিতে মেধাবী শিক্ষার্থী ও অসহায় পরিবারের সন্তান জাহানারা বেগমের হাতে এক সেট স্কুল ড্রেস, ২ রীম সাদা কাগজ, কলম তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় সংগঠনের সাবেক সভাপতি ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সিনিয়র সহ-সভাপতি ও গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. রমজান আলী, সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইউচুপ আলী, সাবেক সাধারণ সম্পাদক পুলক চক্রবর্তী, সদস্য মো. হাসান প্রমূখ। প্রধান শিক্ষক মো. বশির আহম্মদ জানান, ৫ম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত এই মেধাবী শিক্ষার্থী স্কুলের একজন ফাস্ট গার্লস। তার পিতা একজন হতদরিদ্র অভিভাবক হওয়া স্বত্বেও এই ছাত্রী পড়ালেখায় খুবই আন্তরিক ও মনোযোগী। ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত বিনা বেতনে তার পড়াশোনা চলছে। শিক্ষার্থী জাহানারা বেগম শিক্ষা উপকরণ পেয়ে আবেগাপ্লুত কণ্ঠে বলেন, আমি পড়ালেখা করে দরিদ্রতা জয় করতে চাই।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post