খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির মানিকছড়িতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি পালনে মানিকছড়ি আওয়ামী পরিবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৯টায় দলীয় কার্যলয়ে উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম এর পরিচালনায় দিনের কর্মসূচি শুরু হয়। সকাল ৯টায় অতিথি’রা প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, কেক কাটা ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ রাজ্জাক, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

অতিথিদের পাশাপাশি উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতাকর্মী, ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।