• July 27, 2024

মানিকছড়ি উপজেলা নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা

 মানিকছড়ি উপজেলা নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রতীক পেয়েই খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী প্রচারণা শুরু করেছেন।

২৩ এপ্রিল মঙ্গলবার খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসে লটারির মাধ্যমে জেলার রামগড়, মাটিরাঙ্গা, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম। প্রতীক বরাদ্দের পরপরই প্রচারণায় নেমে পড়েন প্রার্থীরা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মানিকছড়ি উপজেলায় তিন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে লটারিতে জিতে আনারস প্রতীক পেয়েছেন জয়নাল আবেদিন, আব্দুল হামিদ বেছে নিয়েছেন মোটরসাইকেল এবং রফিকুল ইসলাম পেয়েছেন দোয়াত কলম প্রতীক। ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থী টিউবওয়েল চাওয়ার পর জাহেদুল আলম ছাড় দিয়ে তালা এবং চলাপ্রু মারমা মাইক বেছে নেন। অপর দুজন লটারির মাধ্যমে সামায়উন ফরাজী পেয়েছেন টিউবওয়েল প্রতীক এবং মো. মোক্তাদির হোসেন বেছে নিয়েছেন বই প্রতীক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক পেয়েছেন নূর জাহান আফরিন এবং রাহেলা আক্তার পেয়েছেন ফুটবল প্রতীক।

প্রতীক পাওয়ার পরপরই পরোদমে প্রচারণায় নেমেছেন প্রার্থীরা। ব্যানার-ফেস্টুন ও পোষ্টার সাঁটানোর পাশাপাশি মাইকিংও করা হচ্ছে জনপদে। কর্মী সমর্থক ও ভোটারদের মাঝেও বিরাজ করছে নির্বাচনী আমেজ। তফসিল অনুযায়ী, ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৮ মে। মানিকছড়ি উপজেলায় এবার ভোটার সংখ্যা ৫৫ হাজার ৭৪জন। ২১টি ভোট কেন্দ্রের ১৪১টি ভোট কক্ষে ভোট গ্রহণ করা হবে বলে জানিয়েছে উপজেলা নির্বাচন অফিস।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post