মানিকছড়ি ও লক্ষ্মীছড়িতে ‘ন্যাশনাল পোর্টাল’ বিষয়ক কর্মশালা

খাগড়াছড়ি প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তির বহুমুখী ব্যবহার নিশ্চিত করতে খাগড়াছড়ির মানিকছড়ি ও লক্ষ্মীছড়িতে সরকারি বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর

পিতা-কন্যার এক সঙ্গে এসএসসি পাস
ইউপিডিএফ’র নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, পুলিশের বাধা
১ মে থেকে ৩১ জুলাই পর্যন্ত মহালছড়ি সহ সমগ্র কাপ্তাই হ্রদে মাছ ধরায় নিষেধাজ্ঞা

খাগড়াছড়ি প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তির বহুমুখী ব্যবহার নিশ্চিত করতে খাগড়াছড়ির মানিকছড়ি ও লক্ষ্মীছড়িতে সরকারি বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা/কর্মচারীদের নিয়ে ‘ন্যাশনাল পোর্টাল’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ অক্টোবর) সকালে মানিকছড়ি  ও লক্ষ্মীছড়ি  উপজেলা প্রশাসনের আয়োজনে ও এসপায়া টু ইনোভেন্ট (এটুআই) প্রোগ্রামের সহযোগিতায় রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবে এবং লক্ষ্মীছড়ি কমিউনিটি সেন্টার এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় ভার্চুয়ালি খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ডা. মো. আব্দুল মান্নান ।

এসময় এটুআই (উপ-সচিব) দৌলতজ্জামান খান, উপজেলা নির্বাহি অফিসার তামান্না মাহমুদ, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইয়াছিন, মানিকছড়ি সহকারী কমিশনার (ভূমি) রুম্পা ঘোষ, এটুআই সহকারী প্রোগ্রামার জান্নাতুন নাঈম, উপজেলা সহকারী প্রোগ্রামার (আইসিটি) শাকিল আহমেদ উপস্থিত ছিলেন।