• July 14, 2024

মানিকছড়িতে ‘সনাতন সমাজ কল্যাণ পরিষদ’র কমিটি গঠন

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলায়‘সনাতন সমাজ কল্যাণ পরিষদ এর ত্রি-বার্ষিক নির্বাচনে সাবেক কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী রুপেন পাল ও ডা.অমর কান্তি দত্ত সাধারণ সম্পাদক এবং শিমুল দে’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৩১সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়েছে।

১৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার পূর্ব ঘোষণানুযায়ী উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদ গঠনকল্পে উপজেলা রাজশ্যামা কালি মন্দিরে কমিটির অনুমোদিত সদস্য ও সনাতনী ধর্মালম্বী ব্যক্তিবর্গ,ছাত্র,যুবকদের নিয়ে অনুষ্টিত হয় আলোচনা সভা। গত কমিটির সভাপতি রুপেন পালের সভাপতিত্বে অনুষ্টিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সনাতন নেতা সজল বরণ সেনসহ জেলার সিনিয়র নেতৃবৃন্দ।

আলোচনা শেষে সভার দ্বিতীয় অধিবেশনে গত কমিটির সদস্য এবং নতুন ভোটারদের নিয়ে দীর্ঘ আলোচনা অনুষ্টিত হয়। এতে সভাপতি পদে কেউ প্রার্থী না হলেও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নাম প্রস্তাব আসে বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষক রতন কুমার দে’র নাম। পরে জেলা সনাতন নেতারা বিষয়টি নিয়ে আলোচনা করলে এক পর্যায়ে সিনিয়র নেতাদের অনুরোধে রতন কুমার দে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়। ফলে বিনা ভোটেই কমিটি গঠিত হয়। এতে বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী রুপেন পালকে সভাপতি, উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ পরিষদের সভাপতি ডা.অমর কান্তি দত্ত’কে সাধারণ সম্পাদক এবং সংগঠক শিমুল দে’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৩১সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটির নাম ঘোষণা করেন জেলা নেতৃবৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post