খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে আ.লীগ প্রবীণ নেতার মৃত্যুতে গভীর শোক

স্টাফ রিপোর্টার: মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মোঃ আলকাছ মিয়া (৮৬)বার্ধক্যজনিক কারণে শনিবার বেলা সোয়া ১২টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়াইন্না রাজিউন)। তার মৃত্যুতে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ গভীর শোক প্রকাশ করেছে।

তিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও তিনটহরী ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বাহার মিয়া ও তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ টিপু সুলতান এর পিতা। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৫ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ মাগরিফ চেঙ্গছড়া নিজ গ্রামে নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের প্রবীণ নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জয়নাল আবেদীন,সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ মাঈন উদ্দীন,ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ফারুক, মোঃ শহিদুল ইসলাম, মোঃ আবুল কালাম আজাদ, ক্যয়জরী মহাজন, যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল হোসেনসহ তিনটহরী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।