• May 22, 2024

মানিকছড়িতে ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগ’র ত্রি-বার্ষিক কাউন্সিল

আবদুল মান্নান: মানিকছড়ি উপজেলার ২ নং বাটনাতলী ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ৪ অক্টোবর বিকালে আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে।
৪ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় বাটনাতলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত ২ নং বাটনাতলী ইউনিয়ন ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, সহ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম,উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল,ইউনিয়ন যুবলীগ নেতা মো. আবুল হাসেন, মো. আক্তার হোসেনসহ ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের শতশত নেতা কর্মীর উপস্থিতিতে শান্তিপূর্ন পরিবেশে অনুষ্টিত সভায় প্রধান অতিথি বলেন, আজকের ছাত্র ও যুবকরাই এ সমাজ বির্নিমাণে সবচেয়ে বেশি অবদান রাখতে পারবে। তাই বিশ্বনন্দিত ও বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সফল কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ ও যুবলীগকে দেশপ্রেমে অনুপ্রাণিত হয়ে এগিয়ে আসতে হবে।

সভা শেষে উপস্থিত ছাত্রলীগ নেতা-কর্মীদের সমর্থনে মো. তোফায়েল হোসেন’কে সভাপতি, মো. নাছির উদ্দীন ভূঁইয়া’কে সাধারণ সম্পাদক ও মো. এমরান হোসেন’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৫১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। পরে মো. সফিকুল ইসলাম’কে সভাপতি, মো. লোকমান হোসেন’কে সাধারণ সম্পাদক ও বীরেন্দ্র লাল ত্রিপুরা’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৬১ সদস্য বিশিষ্ঠ ইউনিয়ন যুবলীগ কমিটি ঘোষণা দেন অতিথিরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post