খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে একজনকে অপহরণের অভিযোগ

স্টাফ রিপোের্টার: মানিকছড়ির এক ক্ষুদ্র খামারী মোহাম্মদ সাগর হোসেন (২৩) কে অপহরণ করা অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার বাটনাতলী ইউপি’র লাল টিলার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর ছেলে মোহাম্মদ সাগর হোসেন (২৩) নিজ জায়গায় হাঁস-মুরগী, ও গরু-ছাগলের খামার করার পরিকল্পনায় প্রাথমিক কার্যক্রম শুরু করলে সম্প্রতি কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর মোবাইলে ইউপিডিএফ(প্রসিত গ্রুপ) পরিচয়ে মোটা অংকের (৫ লক্ষ টাকা) চাঁদা দাবী করা হয়। পরিশোধ না করলে তুলে নিয়ে যাওয়ার হুমকিও দেয়া হয়েছিল তখন।

২৩ মে গভির রাতে নিজ বাড়ী থেকে সশস্ত্র সন্ত্রাসীরা দল বেঁধে এসে মোহাম্মদ সাগর হোসেন(২৩)কে তুলে নিয়ে যায়। খবর পেয়ে মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন এ নেতৃত্বে পুলিশ ও বাটনাতলী ক্যাম্পের সেনাবাহিনী যৌথ অভিযানে গেলেও সোমবার বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অপহৃত ব্যক্তির কোন সন্ধান করতে পারেনি।

তবে ওই এলাকায় ইউপিডিএফ (প্রসিত গ্রুপের) দায়িত্বে থাকা সংগঠক ক্যালাচিং মারমা অভিযোগ অস্বীকার করে বলেন, ইউপিডিএফ মূল দলের কোন সদস্য কর্তৃক এ ধরণের কাজ হয়নি। বিষয়টি তদন্ত করার দাবী রাখেন তিনি।

মানিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ আমির হোসেন ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, ক্ষুদ্র খামারী মোহাম্মদ সাগর হোসেন অপহরণের খবর পেয়ে আমরা সেনাবাহিনীর সহযোগিতায় বিভিন্ন জায়গায় তল্লাশি জোরদারসহ অপহৃতকে উদ্ধারের চেষ্টা চালাছি।