• July 27, 2024

মানিকছড়িতে এক যুবকরে লাশ উদ্ধার

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার  মানিকছড়ি উপজেলার রাজপাড়া এলাকায় নদীর পাড় থেকে উজাই মারমা(৪০) নামক এক মদপায়ী ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রাজবাড়ী সংলগ্ন রাজপাড়ার নদীর চরে সোমবার সাড়ে ১২ টার দিকে উজাই মারমা(৪০), পিতা মংপ্রু মারমা,সাং রাজপাড়ার মরদেহ দেখতে পেয়ে স্থানীয় বিষয়টি পুলিশকে অবহিত করেন।

অফিসার ইনচার্জ আমির হোসেন ও ওসি তদন্ত মোঃ আমজাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সরজমিনে এসে দেখেন, উক্ত ব্যক্তির মরদেহ পড়ে আছে। নিহতের পরিবার ও সাবেক মেম্বার এবং প্রতিবেশি লাব্রেঅং মারমা জানান, নিহত উজাই একজন মৃগী রোগী। সে নিয়মিত মাত্রাতিরিক্ত মদপানেও অভ্যস্থ। ৭ সেপ্টেম্বর সোমবার বেলা বাড়ার পর সে মদ খেয়ে মাতলামী করছিল।

পরে সকলের অজান্তে কখন যেন নদীর পাড়ে গিয়ে পানিতে পড়ে যায়। রাজপাড়ার লোকজন দুপুরে নদীতে গোসল করতে এসে পানিতে মরদেহ দেখে আত্মচিৎকার শুরু করলে লোকজন জড়ো হয় এবং নিহত উজাই মারমাকে সনাক্ত করে এবং পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেন। অফিসার ইনচার্জ আমির হোসেন বিষয়টি স্বীকার করে বলেন, নিহত ব্যক্তি মৃগী রোগী এবং নিয়মিত কমবেশী মদপান করতো বলে পরিবারের লোকজন ও সাবেক মেম্বার বিষয়টি নিশ্চিত করেছেন। তারপরও বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে এবং পরবর্তী করণীয় শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post