Homeস্লাইড নিউজশিরোনাম

মানিকছড়িতে মাটি চাপায় এক শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার: মানিকছড়ির পান্নবিল এলাকার চাইথোয়াই মারমার ছেলে ক্যাউলাচিং মারমা(১১) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। ১৬ মে দুপুর দেড়টার(১.৩০) দিকে উপ

কারিতাসের উপজেলা পর্যায়ে অ্যাডভোকেসি এন্ড নেটওয়ার্কি ফোরাম’র সভা
খাগড়াছড়ি ব্লাড ব্যাংক এর আলোচনা সভা ও সদস্য অধিভুক্তকরণ কর্মসূচি
২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে খাগড়াছড়িতে দোয়া মাহফিল ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: মানিকছড়ির পান্নবিল এলাকার চাইথোয়াই মারমার ছেলে ক্যাউলাচিং মারমা(১১) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। ১৬ মে দুপুর দেড়টার(১.৩০) দিকে উপজেলার পান্নাবিল এলাকার বড়বিল খালের মূখে ছড়ার পানিতে খেলতে গিয়ে বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ক্যাহ্লাচিং মারমা(১১) নিহত হয়েছে।

নিহতে বাবা জানান চাইথোই মারমা, বাড়ী পাশে খেলতে গিয়ে মাটির চাপায় পরে নিহত হয়। প্রথমে আরো একবার ছেলেটিকে ঘটনাস্থল থেকে আনা হলেও আবার মা বাবার অজান্তে আবারো ঘটনাস্থলে খেলতে যায়। পরে অনেক খোঁজা খোজির পর না পেলে মাটির খেলার করার জায়গায় দেখতে যায়। এবং মাটির নিচে ছেলেকে দেখতে পেয়ে মাটির নীচ থেকে বের করে আনেন। পর মৃত্যু হয়েছে ছেলের পিতা জানান, সে বড়বিল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩য় শ্রেনীর ছাত্র।

 খবর পেয়ে মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ সরজমিনে গিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হন। এদিকে খালের(ছড়া)মাটি চাপায় স্কুল ছাত্র নিহতের ঘটনায় লোকালয়ে শোকের ছায়া পড়েছে। নিহতের বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।