• June 19, 2024

মানিকছড়িতে চোরাই সিএনজি উদ্ধার, ৪ চোর আটক

 মানিকছড়িতে চোরাই সিএনজি উদ্ধার, ৪ চোর আটক
মানিকছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: মানিকছড়ি উপজেলা থেকে সিএনজি অটোরিকশা চুরি করে পালাতে গিয়ে পুলিশের হাতে চোরাই সিএনজি অটোরিকশা ও চোরাই কাজে ব্যবহৃত আরেকটি সিএনজি অটোরিকশা ও চোর চক্রের ৪ সদস্যকে দেড় ঘন্টার মধ্যে আটক করেছে পুলিশ!
পুলিশ সূত্রে জানা গেছে,  গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় উপজেলার মহামুনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন এলাকা থেকে জনৈক মো.নুরুল আলমের একটি সিএনজি অটোরিকশা চুরি করে চট্টগ্রামমূখী রওয়ানা হয় চোর চক্রের সদস্যরা!  এমন খবরে মানিকছড়ি থানার চৌকস পুলিশ সদস্যরা বিষয়টি নয়বাজার ফরেনার্স ( ফটিকছড়ি-মানিকছড়ি সীমান্ত) চেকপোস্টকে অবহিত করে বিশেষ অভিযান টিমে নিয়োজিত এসআই আশিকুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্স দ্রুত চোর চক্রের পিছু নেয়।
রাত সোয়া ১২ টায় ফরেনার্স চেকপোস্টের সামনে চোরাই হওয়া সিএনজি অটোরিকশা ও চোর চক্রের ব্যবহৃত আরেকটি সিএনজি অটোরিকশাসহ ৪চোরকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
 আটক চোর চক্রের মধ্যে আব্দুল্লাহ আল শামীম (২৪), পিতা- নুরুল হুদা, মাতা- রাশেদা আক্তার, সাং- নারায়নপুর (রহমত আলী মাঝি বাড়ি), ০৭নং ওয়ার্ড,  লেমুয়া ইউপি, থানা- ফেনী সদর, জেলা-ফেনী,  মো. মোজাম্মেল হক (২৩), পিতা- নুরে জামাল উদ্দিন দুলাল, মাতা- ফাইনজুমা আক্তার মায়া, সাং- খাইয়ারা (খুরশিদ মিস্ত্রির বাড়ি), ০১নং ওয়ার্ড, ফরহাদনগর, থানা- ফেনী সদর, জেলা-ফেনী, সালমান হোসেন রেজভী (১৯), পিতা- মো.রেদোয়ান, মাতা- শিরিনা আক্তার, সাং- নিজকুনজরা পশ্চিমপাড়া (পিএইচপি গ্লাস ফ্যাক্টরীর পাশে), ১০নং ওয়ার্ড, ১০নং মোপাল ইউপি (হাইরাস্তা), থানা- ছাগলনাইয়া, জেলা-ফেনী,  ও  আব্দুল হান্নান @ রাসেল (২৪), পিতা- আব্দুল রাজ্জাক, মাতা- জরিনা বেগম, স্থায়ী সাং- পূর্ব চন্দ্রপুরা, ০৩নং ওয়ার্ড, থানা- দাগনভূঁইয়া, জেলা-ফেনী, বর্তমান সাং- কানরচর (শামীম মাষ্টারের বাড়ি), ০২নং ওয়ার্ড, গাজীরহাট, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী।
আটক চোর চক্রের  বিরুদ্ধে মামলা দায়ের শেষে বুধবার সকালে আদালতের মাধ্যমে তাঁদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post