মানিকছড়িতে দুর্নীতি বিরোধী শপথ নিলেন শিক্ষার্থীরা

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ির সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসায় ২৭ মার্চ একযোগে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করলেন শিক্ষার্থীরা। দুর্নীতি

খাগড়াছড়িতে সমাজকর্মীকে হত্যার নিন্দা ও প্রতিবাদ
লক্ষ্মীছড়ি কুশিনগর বনবিহারে কঠিন চীবরদান অনুষ্ঠান সম্পন্ন
মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধার দখলের চেষ্টার অভিযোগ

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ির সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসায় ২৭ মার্চ একযোগে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করলেন শিক্ষার্থীরা।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ(২৬ মার্চ থেকে ১ এপ্রিল) উদযাপন উপলক্ষে দেশব্যাপি দুর্নীতি দমন কমিশন সপ্তাহ ব্যাপি নানা কর্মসূচি গ্রহণ করেছে। “বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি” এ প্রতিপাদ্যে গৃহিত কর্মসূচি তৃণমূলে বাস্তায়নে দুদকের পাশাপাশি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও স্কুল-মাদ্রাসায় শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘সততা সংঘ’ তৃণমূলে এবার এসব কর্মসূচি পালন করছে।

মানিকছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সপ্তাহ ব্যাপি নানা কর্মসূচির অংশ হিসেবে ২৬ মার্চ শহীদ মিনারে পুস্পস্তবক অর্জনের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করেছে। ২৭ মার্চ উপজেলার ২টি নিন্ম মাধ্যমিক,৮টি মাধ্যমিক স্কুল ও ২টি দাখিল মাদ্রাসায় একযোগে দুর্নীতি বিরোধী শপথ নামা পাঠ করেন শিক্ষার্থীরা। এ সময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও দুপ্রক সদস্যরা শপথ বাক্য পাঠে অংশ গ্রহণ করেন।