• June 24, 2024

মানিকছড়িতে দূর্যোগ প্রশমন দিবসে ভুমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া

 মানিকছড়িতে দূর্যোগ প্রশমন দিবসে ভুমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া
মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: মানিকছড়িতে দূর্যোগ প্রশমন দিবসে ভুমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে, এবারের প্রতিপাদ্য বিষয় ছিল দুর্যোগে আগাম সর্তকতা, সবার জন্য কার্যব্যবস্থা’ ১২ অক্টোবর বুধবার সকাল ১১ টায় মানিকছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন দপ্তরের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে ভুমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া মানিকছড়ি রাজবাড়ি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি কমিশনার রুম্পা ঘোষ প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠিত মহড়ায় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদ-উজ-জামান, ১নং সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অজিত কুমার নাথ, একাডেমীক সুপারভাইজার রেহেনা মোস্তফা মানিকছড়ি উপজেলার প্রাথমিক এবং মাধ্যমিক বিদ্যালয়ের দুইশতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন লক্ষ্মীছড়ি ফায়ার সার্ভিস ইউনিট, জনাব মোঃ রফিকুল ইসলাম সহকারি অফিসার (লক্ষ্মীছড়ি ফায়ার সার্ভিস ইউনিট) এর নেতৃত্বে একটি চৌখস দল এবং তাদের সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মানিকছড়ি শাখা এর প্রতিনিধিদের যৌথ ভাবে অনুষ্ঠানটি শান্তিপূর্ণভাবে শেষ হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post